ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে চালক-সুপারভাইজারকে মারপিট, সড়ক অবরোধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
রাজশাহীতে চালক-সুপারভাইজারকে মারপিট, সড়ক অবরোধ রাজশাহী-নওগাঁ সড়কে অবরোধ

রাজশাহী: রাজশাহীতে সিএনজি অটোরিকশার সঙ্গে বাসের ধাক্কা লাগাকে কেন্দ্র করে বাস চালক ও সুপারভাইজারকে মারপিট করায় সড়ক অবরোধের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে এই ঘটনা ঘটে। মারপিটের প্রতিবাদে বাস শ্রমিকরা সড়কে ব্যারিকেড দিলে প্রায় আধা ঘণ্টা রাজশাহী-নওগাঁ রুটের বাস চলাচল বন্ধ থাকে।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রাজশাহীর পুরাতন বাস টার্মিনাল থেকে ‘চুমকি’ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নওগাঁর উদ্দেশে ছেড়ে আসে। বাসটি রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে আসার পর একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় অন্য সিএনজি চালকরা ছুটে বাস থামিয়ে চালক হোসেন আলী ও সুপারভাইজার সেলিমকে পেটায়।

পরে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা সেখানে উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় দুই পক্ষই রাজশাহী-নওগাঁ সড়ক অবরোধ করে রাখে। এতে প্রায় আধা ঘণ্টা ওই রুটে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সরিয়ে দেয়।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে সরিয়ে দিয়ে সড়কটি যানবাহন চলাচলের জন্য খুলে দেয়। তবে এই ঘটনায় কোনো পক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দেয়নি। দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।