ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রণয়ঘটিত কারণে খুন হন মঞ্জির!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
প্রণয়ঘটিত কারণে খুন হন মঞ্জির! মঞ্জিল হক

ঢাকা: আফতাব নগরের ব্যবসায়ী মঞ্জির হককে গলা কেটে হত্যার ঘটনায় এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটক ওই নারীর নাম শারমীন আক্তার নিশি। তিনি মঞ্জিরের পূর্ব পরিচিত ছিলেন। ধারণা করা হচ্ছে এই নারীর সঙ্গে প্রণয়ঘটিত কোনো কারণেই খুন হয়েছেন মঞ্জির।

নিহত মঞ্জির ফ্ল্যাটে একাই বসবাস করতেন। যারা হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তারা মঞ্জিরে বাসায় আসা-যাওয়া করতেন বলে ধারণা করছে পুলিশ।

প্রকৃত কারণ খুঁজতে তদন্ত চলছে।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বাড্ডা এলাকার আফতাব নগরের বি ব্লকের ৩ নম্বর রোডের আটতলা ভবনের ছয় তলার একটি ফ্ল্যাট থেকে মঞ্জির হকের (২৮) গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

নিহত মনজিল হকের গ্রামের বাড়ি কুমিল্লার হোমনায়। ঢাকায় তিনি ব্যবসায় করতেন। আফতাবনগরের বি ব্লকের ৩ নম্বর রোডের ওই ভবনের ফ্লাটটি তার নিজের ছিল। বিবাহ বিচ্ছেদের পর থেকে এই ফ্ল্যাটে একাই বসবাস করতেন তিনি।  

স্থানীয়রা জানান, এই ফ্ল্যাটে মাঝে মাঝে কয়েকজন যুবক আসতেন। সোমবার সকালে তার বাসায় চারজন যুবক প্রবেশ করেছিল। তারা দুপুরের আগেই বেরিয়ে যায়। সেসময় এক নারীও মঞ্জিরের ফ্ল্যাট থেকে বের হয়ে যান।

পরে হত্যার খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এসময় ওই এলাকা থেকে নিশি নামের এক নারীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) বাড্ডা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) আশরাফুল করিম বাংলানিউজকে বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি পুলিশ তদন্ত করছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি প্রণয়ঘটিত কারণে মঞ্জিরকে হত্যা করা হয়েছে।  

এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এসজেএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।