ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে প্রতিপক্ষের হামলায় আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
শ্রীমঙ্গলে প্রতিপক্ষের হামলায় আহত ১

মৌলভীবাজার: শ্রীমঙ্গলে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে কাজ করায় সেলিম মিয়া (৪২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মহাজেরাবাদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার সেলিম মিয়া মহাজেরাবাদ এলাকার মুহাম্মদ ব্যাপারীর ছেলে।

জানা যায়, রোববার (১০ ডিসেম্বর) মহাজেরাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে হাবিব মিয়ার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে কাজ করেন সেলিম মিয়া। সেই শত্রুতার জেরে হাবিব তার দলবল নিয়ে সেলিম মিয়ার ওপর অতর্কিত হামলা চালিয়ে তার হাত-পা ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ সাজ্জাদ বাংলানিউজকে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেলিমকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে। তার হাত-পা ভেঙে গেছে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে অন্যত্র স্থানান্তর করা হতে পারে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ১১ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।