ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধে আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধে আহত ২ জমি নিয়ে বিরোধে আহতরা

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ফয়সাল আহমেদ (২১) ও সফিকুল ইসলাম (২২) নামে দুই যুবক আহত হয়েছে। এ ঘটনায় ফিরোজ আহমেদ লিটন (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে হামলার এ ঘটনা ঘটে। আটক লিটন কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকার করিম সরকারের ছেলে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাঝুখান এলাকার ফিরোজ আহমেদ লিটনের সঙ্গে একই এলাকার শামসুল আলমের জমি নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনা কেন্দ্র করে গত ৩-৪ দিন আগে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।  

এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেন শামসুল আলম। পরে সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে লিটন তার লোকজন নিয়ে শামসুল আলমের দোকানে হামলা করে ভাঙচুর করেন। এ সময় শামসুল আলমের ছেলে ফয়সাল আহমেদ ও তার ভাতিজা সফিকুল ইসলাম বাধা দিতে গেলে তাদের কুপিয়ে জখম করে প্রতিপক্ষ।  

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ লিটনকে আটক করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলার প্রস্তুতি চলছে।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মাঝুখান এলাকা থেকে মারামারি এঘটনায় লিটন নামে একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭     
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।