ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিসি ক্যামেরার আওতায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
সিসি ক্যামেরার আওতায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল সিসি ক্যামেরার আওতায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের অন্তর্বিভাগ ও বহির্বিভাগে ১৩টি ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করা হয়েছে। 

সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে সাড়ে চারটার দিকে জেলা সদর হাসপাতালে সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহ-সভাপতি হেলাল উদ্দিন, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা. আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শফিকুল ইসলাম জানান, সিসি ক্যামেরা স্থাপনের ফলে এখন থেকে হাসপাতালের চিকিৎসক ও কর্মচারীরা যথাসময়ে আসা-যাওয়া ও  দায়িত্ব পালন করছেন কি না তা মনিটরিং করা যাবে। এছাড়া অবাঞ্ছিত লোকজন হাসপাতালে আনাগোনা করলে তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।