ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ব্যবসায়ী মামুন হত্যার বিচার দাবিতে স্মারকলিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
দিনাজপুরে ব্যবসায়ী মামুন হত্যার বিচার দাবিতে স্মারকলিপি

দিনাজপুর: দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মামনুর রশিদ মামুন হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে জেলা প্রশাসক (ডিসি) বরাবর স্মারকলিপি দেওয়া হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে ওই গ্রুপের সভাপতি মো. লুৎফর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম হাবিবুর রহমানের নেতৃত্বে মালিক গ্রুপের নেতারা ডিসি মীর খায়রুল আলম ও পুলিশ সুপার মো. হামিদুল আলমের কাছে এ স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ২৯ নভেম্বর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও জেলার পার্বতীপুর উপজেলা শহরের নতুন বাজার এলাকার মৃত মনসুর আলীর ছেলে মামুনুর রশিদ মামুন এবং তার কথিত দ্বিতীয় স্ত্রী মিন তারিন সাথীকে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা শহরের জসিম বাজার এলাকার একটি বাড়িতে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।

এ হত্যাকাণ্ডের ঘটনায় ব্যবসায়ীরা তাদের জান-মালের নিরাপত্তা নিয়ে গভীর উৎকন্ঠায় দিন পার করছেন। যত দ্রুত সম্ভব হত্যাকারীদের চিহ্নিত করে হত্যার রহস্য উদঘাটন, খুনিদের গ্রেফতার ও বিচারে দাবি জানানো হয়।

অন্যথায়, দিনাজপুর ও রংপুর বিভাগে জ্বালানী তেল ব্যবসায়ী সংগঠনের নেতারা কঠোর আন্দোলন কর্মসূচিতে নামতে বাধ্য হবেন বলে হুঁশিয়ারিও দেওয়া হয়। পরে একই দাবিতে দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলমের কাছেও স্মারকলিপি দেন সংগঠনের নেতারা।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য ও দিনাজপুর বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সেলু, সংগঠনের সদস্য ও দিনাজপুর বণিক সমিতির পরিচালক মো. রাহবার কবির পিয়াল, সংগঠনের সদস্য মো. রফিকুল আলম, মো. জাহাঙ্গীর হক লাবলু।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।