ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাকা ভাগাভাগি নিয়ে যুবক খুন, আটক ১  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
টাকা ভাগাভাগি নিয়ে যুবক খুন, আটক ১  

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনালে টাকা ভাগাভাগি নিয়ে শাহাবুদ্দিন (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।  ঘটনার পর পরই হত্যাকারী জুয়েলের বাড়িতে হামলা ও ভাংচুর চালায় নিহত শাহাবুদ্দিনের স্বজনেরা। 

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়। বিকেলে অভিযুক্ত জুয়েলকে আটক করেছে পুলিশ।

 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মনসুর আহমেদ বাংলানিউজকে জানান, নগরীর বলাশপুর নয়াপাড়া এলাকার শাহাবুদ্দিন ও জুয়েল মিলে মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনালে বিভিন্ন বাসে যাত্রী তুলে টাকা রোজগার করতেন।  

এ টাকার ভাগাভাগি নিয়ে সোমবার (১১ ডিসেম্বর) সকালে বাস টার্মিনালে দু’জনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল ছুরি দিয়ে শাহাবুদ্দিনকে ছুরিবাঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।  

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, ঘটনার পর পরই জুয়েল পালিয়ে যান। পরে বিকেলে সদর উপজেলার বেগুনবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭ 
এমএএএম/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।