ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক হবিগঞ্জে ৫ জেএমবি সদস্য আটক। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: হবিগঞ্জে জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। আটককালে তাদের কাছ থেকে জিহাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়।

রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার নারায়ণপুর, দীঘলবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানানো হয়।

আটকরা হলেন- নারায়ানপুর গ্রামের হাজী আব্দুল কদ্দুছ (৫০), নারায়নপুর বাজারের টেইলার্স ব্যবসায়ী নারায়নপুর গ্রামের বাসিন্দা আবুল কালাম (৫০), নারায়নপুর বাজারের আল মদিনা ক্লথ স্টোরের মালিক আনন্দপুর গ্রামের আব্দুর নুর (৪৫), আনন্দপুর গ্রামের নজরুল ইসলাম (৪৫) ও দীঘলবাগ পয়েন্ট বাজারের ফার্মেসি ব্যবসায়ী রায়ধর গ্রামের রুহুল আমীন (২৮)।

র‌্যাব-৯ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জেএমবিতে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসিনুল হক বাংলানিউজকে বলেন, দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা , ডিসম্বের ১১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।