ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে জাতীয় ভ্যাট দিবসে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
সুনামগঞ্জে জাতীয় ভ্যাট দিবসে র‌্যালি জাতীয় ভ্যাট দিবসে র‌্যালি

সুনামগঞ্জ: জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ কাস্টমস, এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট’র আয়োজনে এ র‌্যালি ও সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আবুল হোসেন মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

সুনামগঞ্জ কাস্টমস, এক্সসাইজ ও ভ্যাট অফিসার আহসান উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ কর কমিশনার মোহাম্মদ দাউদ হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল প্রমুখ।

এ সময় আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের উন্ননের স্বার্থে  নিয়মিত ভ্যাট দিতে হবে। না হলে আমাদের প্রিয় জন্মভূমি উন্নত বিশ্বের দেশগুলোর সঙ্গে তাল মিলিয়ে চলতে পারবে না। তাই আমাদের সবাইকে ভ্যাট দিয়ে দেশকে এগিয়ে নিতে সরকারকে সহযোগিতা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ১১ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।