ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জ হানাদার মুক্ত দিবসে র‌্যালি ও আলোচনা সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
মুন্সীগঞ্জ হানাদার মুক্ত দিবসে র‌্যালি ও আলোচনা সভা মুন্সীগঞ্জ হানাদার মুক্ত দিবসে র‌্যালি ও আলোচনা সভা

মুন্সীগঞ্জ: আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে উদযাপন করা হয়েছে মুন্সীগঞ্জ হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে হানাদার মুক্ত হয় মুন্সীগঞ্জ।

দিবসটি উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় মুন্সীগঞ্জ শহরের থানারপুল এলাকার মুক্তিযুদ্ধ ভাস্কর্য 'অঙ্কুরিত-৭১'র সামনে থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে এসে শেষ হয়।

 

এসময় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা ও জনসাধারণ। সকাল ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে দুপুর ২টা পর্যন্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস।  

প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএলএফ ঢাকা বিভাগের প্রধান, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন।  

জেলা প্রশাসক ও ভারপ্রাপ্ত জেলা কমান্ডার সায়লা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, পুলিশ সুপার জায়েদুল আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছ উজ্জামান আনিছ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad