ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালতলীর চার জেলে বঙ্গোপসাগরে নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
তালতলীর চার জেলে বঙ্গোপসাগরে নিখোঁজ

বরগুনা: বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে ট্রলার ডুবে চার জেলে নিখোঁজ হয়েছেন।

রোববার (১০ ডিসেম্বর) রাত ৯ টার দিকে এ ঘটনায় বরগুনার তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ট্রলার মালিক জাহাঙ্গীর হোসেন।

সূত্রে জানা যায়, তালতলী উপজেলার বড় আমখোলা গ্রামের জাহাঙ্গীর হোসেনের এফবি হাওলাদার নামে একটি মাছ ধরার ট্রলার ৭ ডিসেম্বর গভীর বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়।

সাগরে নিম্নচাপের সৃষ্টি হলে শনিবার (৯ ডিসেম্বর) ট্রলারটি তীরে ফিরে আসার সময় ডুবে যায়। এ ঘটনায় ট্রলার ও জেলেরা সবাই নিখোঁজ রয়েছেন।  

নিখোঁজ জেলেরা হলেন- উপজেলার ছোট আমখোলা গ্রামের জসিম উদ্দিন (৩৫), মো. আলী হোসেন (৩৪), শাহিন মিয়া (৩২) ও বড় আমখোলা গ্রামের আশিকুর রহমান কিরন (৩০)।

ট্রলার মালিক জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, তার এফবি হাওলাদার নামে মাছ ধরার একটি ট্রলার বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। শনিবার (০৯ ডিসেম্বর) ট্রলারটি ফিরে আসার সময় ঢেউয়ের তোরে পড়লে তখন মাঝির সঙ্গে মোবাইল ফোনে তার কথা হয়।

পরে তাদের সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। ধারণা করা হচ্ছে ট্রলারটি ডুবে গেছে। এ ঘটনায় তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান তিনি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেস চন্দ্র হালদার বাংলানিউজকে জানান, ট্রলারসহ চার জেলে নিখোঁজের ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সে অনুযায়ী উপকূলীয় এলাকায় খবর পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।