ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাহুবল উপজেলার ভাইস চেয়ারম্যানসহ ২ জনের জামিন নামঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
বাহুবল উপজেলার ভাইস চেয়ারম্যানসহ ২ জনের জামিন নামঞ্জুর

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার মামলায় গ্রেফতারকৃত বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান সাহেদের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১০ ডিসেম্বর) রাত ৭টায় হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তৌহিদুর রহমান তাদের জামিন নামঞ্জুর করে সাত ঘণ্টার রিমান্ড, প্রয়োজনে আরো তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১০ নভেম্বর বাহুবলের বেদে পল্লীতে সরকারি অনুদানের চেক হস্তান্তর করতে যান সিলেট-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

ওই অনুষ্ঠানে হামলা করেন তারা মিয়া, সাহেদ ও তাদের অনুসারীরা। এ সময় সংসদ সদস্য কেয়া চৌধুরী আহত হন। পরে ১৮ নভেম্বর রাতে উপজেলার লামাতাসী ইউনিয়নের ১নং (সাধারণ ওয়ার্ড ১, ২ ও ৩) সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভীন আক্তার উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আলাউর রহমান সাহেদ এবং জসিম মিয়াসহ অজ্ঞাত ১৪/১৫ জনের বিরুদ্ধে মামলা করেন। ২৬ নভেম্বর জসিম মিয়া আদালতে আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর ৫ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় ঢাকা থেকে তারা ও সাহেদকে গ্রেফতার করা হয়। পরদিন তাদের কোর্টে সোপর্দ করে রিমান্ড প্রার্থনা করলে আদালত ১০ ডিসেম্বর শুনানির আদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসম্বের ১০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।