ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ আটক ২ অস্ত্রসহ দুই ব্যবসায়ীকে আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুরে অস্ত্র-গুলিসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উপরাজারামপুর গ্রামের মো. কোরবান আলীর ছেলে মো. ইয়াছিন আলী (২০) ও একই উপজেলার ইউসুফ নগর (পুলপাড়া) গ্রামের মো. দেলখোশ আলীর ছেলে আব্দুর রহমান (১৯)।

র‌্যাব জানায়, শনিবার দিবাগত রাতে হরিপুর এলাকায় দুই যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এসময় তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে দু’টি ৭.৬৫ মিলিমিটার বিদেশি পিস্তল, দু’টি ম্যাগাজিন, মোবাইল ফোন, চার রাউন্ড গুলি ও চারটি খেলনা পিস্তল পাওয়া যায়।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।