ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তরুণদের জীবনমুখী শিক্ষার প্ল্যাটফর্ম ‘আমার লক্ষ্মীপুর’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
তরুণদের জীবনমুখী শিক্ষার প্ল্যাটফর্ম ‘আমার লক্ষ্মীপুর’ উদ্বোধন অনুষ্ঠান

লক্ষীপুর: লক্ষ্মীপুর জেলার তরুণ প্রজন্মের জন্য যাত্রা শুরু করলো ডিজিটাল মিডিয়ার শিক্ষামূলক প্ল্যাটফর্ম ‘আমার লক্ষ্মীপুর’। 

শনিবার (৯ ‍ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা মো. গোলাম ফারুক পিংকু এর উদ্বোধন করেন।

তিনি বলেন, তরুণরাই গড়বে ডিজিটাল বাংলাদেশ।

আর সে লক্ষ্যেই এই প্ল্যাটফর্মটি। যেখানে তরুণদের জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার করার পাশাপাশি সফল ব্যক্তিদের সফলতার গল্প তুলে ধরা হবে।

জাহিদের সঞ্চালনায় গোলাম ফারুক পিংকু আরও বলেন, দল-মত নির্বিশেষে তরুণদের নিয়ে একযোগ কাজ করার জন্যই এই প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্ম তরুণদের কর্মসংস্থান সৃষ্টির মধ্য দিয়ে সাবলম্বী করে তোলা হবে। ‘আমার লক্ষ্মীপুর’-এর মাধ্যমে জেলার শিক্ষার্থীরা জীবনমুখী শিক্ষার মাধ্যমে আধুনিক লক্ষ্মীপুরের উন্নয়নে অবদান রাখবে।

অনুষ্ঠানের পরিচালক মহিউদ্দিন লিটন জানান, ‘আমার লক্ষ্মীপুর’ নামে ফেসবুক পেজে, ইউটিউব চ্যানেলে প্রতি বুধবার সন্ধ্যা ৬টায় ব্র্যান্ড ফোকাসের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।