ঢাকা, শনিবার, ১৫ চৈত্র ১৪৩০, ৩০ মার্চ ২০২৪, ১৯ রমজান ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় ৬ আসামি শনাক্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় ৬ আসামি শনাক্ত স্থানীয় ক্যাবল টিভিতে বিজ্ঞপ্তি

মৌলভীবাজার: মৌলভীবাজারে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় আরও ছয়জনকে শনাক্ত করেছে পুলিশ। এর আগে ঘটনায় জড়িত সন্দেহে রুবেল নামে একজনকে আটক করে পুলিশ।

শনাক্তরা হলেন-পৌর এলাকার ধরকাপন গ্রামের আজিজুল হক বুলুর ছেলে সৈয়দ ফারদিনুল হক সৌমিক (২২), শহরের শমশের নগর রোডের বাদশা মিয়ার ছেলে আরাফাত রহমান (২৪), রাজনগর থানার চকিরাই গ্রামের সিরাজুল ইসলাম মুক্তির ছেলে আশফাকুল ইসলাম মাহদি (১৮), মহলাল গ্রামের আইয়ুব হাসানের ছেলে তামিম হাসান (২২), সদর উপজেলার মাথারকাপন গ্রামের জাফির মিয়ার ছেলে প্রতীক (২২) ও মৌলভীবাজার পৌর এলাকার বড়হাট গ্রামের আকিকুল হকের ছেলে তুষার (২৫)।  

এরা সবাই ছাত্রলীগের কর্মী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি গ্রুপের সদস্য বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।  

শনিবার (৯ ডিসেম্বর) স্থানীয় ক্যাবল টিভি এমসিএস-এ সৌমিক, তামিম, প্রতীক, আরাফাত ও মাহদির ছবি প্রকাশ করে বিজ্ঞপ্তি দিয়েছেন পুলিশ সুপার ও মডেল থানার ওসি। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় এরা সন্দেহভাজন।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তাদের ধরিয়ে দিলে ৫০ হাজার টাকা পুরস্কৃত করা হবে। কেউ তাদের প্রশ্রয় দিলে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।  

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ বাংলানিউজকে বলেন, এর আগে পুলিশের হাতে আটক রুবেলের কাছ থেকে প্রাপ্ত তথ্য ও অনুসন্ধানের ফলে তাদের চিহ্নিত করা হয়েছে। মামলা না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে চিহ্নিত ব্যক্তিদের গ্রেফতারে পুলিশ সর্বোত্তম তৎপরতা চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।