ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক উৎপলের সন্ধান দাবিতে রোববার বিক্ষোভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
সাংবাদিক উৎপলের সন্ধান দাবিতে রোববার বিক্ষোভ উৎপল দাস (সংগৃহীত)

ঢাকা: পূর্বপশ্চিমবিডি.নিউজের নিখোঁজ সাংবাদিক উৎপল দাসের সন্ধান দাবিতে আগামী রোববার (১০ ডিসেম্বর) বিক্ষোভ সমাবেশ করবেন তার সহকর্মীরা।

উৎপলের নিখোঁজ হওয়ার ঘটনা দুই মাস গড়ানোয় এদিন দুপুর ১টা ৪৭ মিনিটে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সামনে এ কর্মসূচি পালন করা হবে।

এতে অংশ নেওয়ার জন্য সহকর্মী সাংবাদিকদের অনুরোধ করেছেন কর্মসূচির আয়োজকরা।

গত ১০ অক্টোবর থেকে নিখোঁজ পূর্বপশ্চিমবিডি.নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক উৎপল দাস। এতোদিন পেরিয়ে গেলেও তার সন্ধান না পেয়ে চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা। উৎপলকে খুঁজে বের করার দাবি নিয়ে প্রতিদিন দুপুরে ডিআরইউ’র সামনে মানববন্ধন করছেন তার উদ্বিগ্ন সহকর্মীরা।

উৎপল নিখোঁজ হওয়ার ঘটনায় তার পরিবার ও প্রতিষ্ঠানের পক্ষে থেকে গত ২২ ও ২৩ অক্টোবর মতিঝিল থানায় দু’টি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।  

মোবাইল ফোনের কললিস্ট ও লোকেশন ট্র্যাক করে পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়, সর্বশেষ ১০ অক্টোবর দুপুর ১টা ৪৭ মিনিটে ধানমণ্ডি এলাকায় উৎপলের মোবাইল সচল ছিল। এরপর থেকে তার অবস্থান সম্পর্কে কোনো ধারণা পাওয়া যাচ্ছে না।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।