ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
আশুগঞ্জে নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নিখোঁজ হওয়ার একদিন পর ফারুক ইসলাম (১৬) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে সোনারামপুর-তালশহর আঞ্চলিক সড়কের পাশে একটি জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ফারুক হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে উপজেলার আলমনগরে তানিয়া অটো রাইসমিলের বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে আর ফেরেনি ফারুক। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে রাতে পরিবারের লোকজন আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

শনিবার বিকেলে নিহতের বাবা কাশেম মিয়া সোনারামপুর আঞ্চলিক সড়কের পাশে একটি জলাশয়ে ছেলের মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অপরদিকে তার ব্যাটারি চালিত অটোরিকশাটি সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নের বটতলি বাজারের একটি গ্যারেজ থেকে উদ্ধার করা হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কেউ তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।