ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে মারধর

সিরাজগঞ্জ: প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় সিরাজগঞ্জে কলেজছাত্রী ও তার বাবাকে মারধরের অভিযোগ উঠেছে আব্দুস সামাদ নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করা হয়। এর আগে সকালে সদর উপজেলার গাড়াদহ ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

এ পরিপ্রেক্ষিতে আব্দুস সামাদের বড় ভাই সুলতানকে গ্রেফতার করেছে পুলিশ। সুলতান সদর উপজেলার বহুলী ইউনিয়নের বেজগাতী গ্রামের শওকত আলীর ছেলে।

আহত কলেজছাত্রীর বাবা বাংলানিউজকে জানান, তার মেয়ে শনিবার সকালে সিএনজি অটোরিকশায় করে সিরাজগঞ্জ সরকারি কলেজে যাচ্ছিলেন। পথে গাড়াদহ ব্রিজ এলাকায় পৌঁছালে সামাদ অটোরিকশাটি আটক করে তার মেয়েকে নামিয়ে প্রেম প্রস্তাব দেন। এসময় প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করলে তার মেয়েকে মারধর করেন সামাদ। এদিকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে এর প্রতিবাদ করলে তাকেও মারধর করেন সামাদ। পরে তার মেয়ে ও তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, মামলা করার পর সুলতানকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ