ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে ২২১ কোটি টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
টেকনাফে ২২১ কোটি টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি মাদকদ্রব্য ধ্বংসেরকালে কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: কক্সবাজারের টেকনাফে ২২০ কোটি ৪০ লাখ ৯৯ হাজার ৮৫০ টাকা মূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য এবং মিয়ানমার থেকে আসা এক কোটি ১৫ লাখ ৯২ হাজার টাকা মূল্যের সিগারেট ধ্বংস করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি-২) সদস্যরা।

শনিবার (৯ ডিসেম্বর) বিজিবি-২ এর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিজিবি-২ কার্যালয়ের সামনে গত ৪ এপ্রিল থেকে ২৪ অক্টোবর পর্যন্ত ২২০ কোটি ৪০ লাখ ৯৯ হাজার ৮৫০ টাকা মূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য এবং মিয়ানমার থেকে আসা এক কোটি ১৫ লাখ ৯২ হাজার টাকার মালিকবিহীন সিগারেট ধ্বংস করা হয়েছে।

 

মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৭৩ লাখ ২০ হাজার ৯৭২ পিস ইয়াবা ট্যাবলেট, ম্যান্ডেলা রাম মদ ৮৭৮ বোতল, গ্লান মাস্টার মদ ১০৮ বোতল, কান্ট্রি ড্রাইজিন মদ ৫১২ বোতল, মিয়ানমার মদ ৩৬ বোতল, আন্দমান গোল্ড বিয়ার ১৭ হাজার ৪৫৬ ক্যান, ডায়াব্লু বিয়ার ১ হাজার ৮৪৭ ক্যান, চং ক্লাসিক বিয়ার ১২০ ক্যান, সিংগা বিয়ার ১৫৭ ক্যান, চেং বিয়ার ১৩৩ ক্যান, গাঁজা ১৬ হাজার ২০০ কেজি, চোলাই মদ এক হাজার ৭৪১ লিটার, মিয়ানমারের বিভিন্ন প্রকার সিগারেট ৫৭ হাজার ৯৬১ প্যাকেট।  

এসময় উপস্থিত ছিলেন বিজিবি-২ এর অধিনায়ক এসএম আরিফুল ইসলামসহ সংশ্লিষ্ট বাহিনী ও বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
পিআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।