ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
পটুয়াখালীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত  আলোচনা সভায় জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে পৌর শহরের সার্কিট হাউস চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান।

পরে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।



র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পটুয়াখালী দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, সচেতন নাগরিক কমিটির সভাপতি পিযুষ কান্তি হরি, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর আবদুস সালাম, সাধারণ সম্পাদক এইচ এম আনোয়ার হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল প্রমুখ।

বক্তারা বলেন, পটুয়াখালী জেলা প্রশাসক তার কার্যালয়ে একটি সাইন বোর্ড টাঙিয়েছে তাতে লিখা 'আমি ও আমার অফিস দুর্নীতি মুক্ত' এটি সাহস না থাকলে কোনো জেলা প্রশাসক লিখতে পারে না। এখন আর আগের মতো ঘুষ প্রকাশ্যে নিতে কেউ সাহস পায় না। গোপনে যারা ঘুষ নিচ্ছে তারাও সাবধান হয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।