ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় ১০ জয়িতাকে সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
মাগুরায় ১০ জয়িতাকে সম্মাননা মাগুরায় ১০ জয়িতাকে সম্মাননা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: বেগম রোকেয়া দিবস ও নারী নির্যাতন প্রতিরোধ উপলক্ষে মাগুরায় ১০ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) সকালে মাগুরা সরকারি মহিলা কলেজের অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা মহিলা বিষয়ক দপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে।

সভায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জহুরার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু সুফিয়ান।  

এ বছর পাঁচটি ক্যাটাগরিতে জেলা ও উপজেলা পর্যায়ে ১০ জন জয়িতাকে সম্মাননা দেওয়া হয়। এরমধ্যে- সদর উপজেলায় অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী অরুনা বিশ্বাস, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী রিনা পারভীন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের নারী রাবেয়া বেগম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাছিমা শিলা, সফল জননী নারী রেহেনা বেগম, জেলা পর্যায়ে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী সাধনা রানী, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাছিমা শিলা, সফল জননী নারী রেহেনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী মোছা. নাছিমা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য মোছা. খাদিজাকে সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।