ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেলবাহী ট্রেন লাইনচ্যুত, ময়মনসিংহ-জামালপুর রুট বন্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
তেলবাহী ট্রেন লাইনচ্যুত, ময়মনসিংহ-জামালপুর রুট বন্ধ তেলবাহী ট্রেন লাইনচ্যুত/ফাইল ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলার বিদ্যাগঞ্জ রেলস্টেশন এলাকায় জামালপুরগামী তেলবাহী একটি ট্রেন লাইনচ্যুত হয়েছে। এতে করে ময়মনসিংহ-জামালপুর রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

শনিবার (০৯ ডিসেম্বর) দুপুর সোয়া ১টার দিকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার প্রক্রিয়া শুরু করেছে বলে জানিয়েছেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম।  

তিনি জানান, এদিন সকালে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে ৯৯১ ট্যাঙ্ক স্পেশাল ট্রেনটি জামালপুরের পাওয়ার প্ল্যান্টের অভিমুখে যাত্রা করে।

 

পরে সদর উপজেলার বিদ্যাগঞ্জ রেলস্টেশনে যাওয়ার পর ট্রেনের ইঞ্জিন ও ৩টি বগি লাইনচ্যুত হয়। এতে করে ময়মনসিংহ-জামালপুর রুটে সব রকমের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।  

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট আরো জানান, ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে জামালপুর ও দেওয়ানগঞ্জ জগন্নাথঘাটগামী তিস্তা, অগ্নিবীনা, কমিউটার ও ধলেশ্বরী এক্সপ্রেস আটকে রয়েছে। উদ্ধার প্রক্রিয়া শেষ করতে রাত হতে পারে।  

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭ 
এমএএএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।