ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
বগুড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন কবুতর ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান

বগুড়া: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বগুড়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন ২০১৭ করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৯টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কবুতর ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান। এরপর জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সকাল ১০টার দিকে শহরের সাতমাথায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ স্লোগান সামনে রেখে অনুষ্ঠিত মানববন্ধনে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুস সামাদ, দুদকের সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক আনোয়ারুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মকবুল হোসেন, বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক সচিব আব্দুর রহিম, সাধারণ সম্পাদক প্রফেসর মোজাম্মেল হক, সনাকের সভাপতি মাসুদার রহমান হেলাল, মাহফুজ আরা নিভা, অ্যাডভোকেট বিনয় কুমার দাস বিষ্ণুসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

মানববন্ধন শেষে একই স্থানে দুর্নীতিবিরোধী গণস্বাক্ষর গ্রহণ করা হয়। পরে শহরের শহীদ খোকন পার্কে টিআইবির আয়োজনে নাটক প্রদর্শন করা হয়।

শেষে সার্কিট হাউজের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। দুর্নীতিবিরোধী দিবসের পুরো অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সঞ্জু রায়।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।