ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বাসচাপায় পথচারী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
গোপালগঞ্জে বাসচাপায় পথচারী নিহত 

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাসচাপায় লুৎফর রহমান শেখ (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ বাসযাত্রী আহত হয়েছেন।

লুৎফর রহমান শেখ ফরিদপুর জেলার বোয়ারমারী উপজেলার ইসলাম শেখের ছেলে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বাংলানিউজকে জানান, খুলনা থেকে ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস গোপীনাথপুরে পৌছে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে টুঙ্গিপাড়াগামী টুঙ্গিপাড়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফাল্গুনী পরিবহন বাসটি রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায় এবং টুঙ্গিপাড়া পরিবহনের বাসটি গোপীনাথপুর স্কুলের বাউন্ডারির মধ্যে ঢুকে যায়। এ সময় বাসচাপায় পথচারী লুৎফর রহমান শেখসহ অন্তত ১১ বাসযাত্রী আহত হন।

তাৎক্ষণিক পুলিশ ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর গুরুতর আহত লুৎফর রহমান শেখকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকিদের মধ্যে ২ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।