ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
গাজীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বড়নগর এলাকায় সাইফুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (০৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সাইফুল ইসলাম ওই এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও নিহত সাইফুল ইসলামের মেয়ে হালিমা আক্তার জানান, বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলার বড়নগর এলাকায় একটি বাজার থেকে বাড়ি ফিরছিলেন সাইফুল ইসলাম। এসময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় বাড়ির পাশে ফেলে যায়। এক পর্যায়ে স্থানীয়রা তাকে অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে রাতে তাকে টঙ্গী ক্যাথাসিস হাসপাতালে নেওয়া হয়। অবস্থায় অবনতি হলে শুক্রবার সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা আছমত আলী জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্বৃত্তরা সাইফুল ইসলামকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। সাইফুল ইসলাম পলিথিন কারখানার ব্যবসা ছিলো।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ বাংলানিউজকে জানান, সাইফুল ইসলাম নিহত হওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭     
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।