ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই’ শীর্ষক সেমিনার শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
‘দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই’ শীর্ষক সেমিনার শনিবার

ঢাকা: আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন উপলক্ষে মানুষ মানুষের জন্য সংগঠনের উদ্যোগে শনিবার (০৯ ডিসেম্বর) ‘দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই’ শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়েছে। 

এদিন বিকেল ৩টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এ সেমিনার অনুষ্ঠিত হবে। শুক্রবার (০৮ ডিসেম্বর) আয়োজক সংগঠনের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

এতে বলা হয়, সেমিনারে প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট কথাশিল্পী ও বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান সেলিনা হোসেন। সেমিনার উদ্বোধন করবেন সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের।  

আর দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক নাসিম আনোয়ার মূল প্রবন্ধ উপস্থাপন করবেন। সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ।

সেমিনারে বিশেষ অতিথি থাকবেন শিল্পী রফিকুন নবী, দুদক সচিব ড. মো. শামসুল আরেফিন ও নারী শিল্প উদ্যোক্তা কণা রেজা।

সেমিনারে আলোচনা করবেন কবি মুনীর সিরাজ, চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, কণ্ঠশিল্পী অধ্যাপক ড. নাশিদ কামাল, অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, দৈনিক কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রকৌশলী ড. জ্ঞানরঞ্জন শীল, হ্যাপিনেস টেলিভিশনের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মিন্টু, বিশিষ্ট শিল্পপতি আবদুস সালাম মাসুম, ব্যবসায়ী মহসীন আলম, সমাজসেবী আওলাদ হোসেন সরকার এবং কথাসাহিত্যিক ড. নাসরীন জেবিন।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেবেন মানুষ মানুষের জন্য সংগঠনের সহ সভাপতি কবি হাসান হাফিজ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।