ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় খাল দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
সিংড়ায় খাল দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার চলনবিলের দুর্গম কাউয়াটিকরি গ্রামে সরকারি খাল দখল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ছয় জন গুলিবিদ্ধ ও ১৫ জন আহত হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন- ওই গ্রামের রমিজুল করিম (৩২), আলম হোসেন (৩০), আইয়ুব আলী (৪০), ওহেদ আলী (৪৫), আলমঙ্গীর (২৫), আব্দুর রাজ্জাক (৪৫)।

পুলিশ জানায়, উপজেলার সিংড়া-বারুহাস সড়কের বিয়াশ চারমাথা এলাকায় সরকারি কাউয়াটিকরি-বিয়াশ খালের দখল নিয়ে কাউয়াটিকরি গ্রামের আমির হামজা ও হযরত আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে সকালে হযরত আলীর লোকজন প্রতিপক্ষ আমীর হামজা গ্রুপের সমর্থকদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। তাদের বাধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় হযরত বাহিনীর ছোঁড়া বন্দুকের গুলি ও হামলায় ছয়জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হন।  

এছাড়া সংঘর্ষ চলাকালে ১২/১৩টি বাড়িঘর, বাড়ির আসবাবপত্র, ১০টি শ্যালো মেশিন, কয়েকটি সোলার প্যানেল, দুইটি মোটরসাইকেল, দুইটি পাওয়ার টিলার ভাঙচুর করা হয়। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।