ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, পথচারী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
ঠাকুরগাঁওয়ে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, পথচারী আহত ঠাকুরগাঁওয়ে বেইলি ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে সেনুয়া নদীর বেইলি ব্রিজ ভেঙে কয়লাবাহী একটি ট্রাক নদীতে পড়ে গেছে। এ ঘটনায় আইনুল হক (৬৫) নামে এক পথচারী আহত হয়েছেন। এছাড়া ট্রাকের চালক ও হেলপার নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় আকচা, রাজাগাঁও, সালন্দর, দোবপুর, ঢোলারহাট ইউনিয়নের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় শহরের অদূরে বরুনাগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কয়লাবোঝাই একটি ট্রাক শহর থেকে উত্তরে ফাড়াবাড়ি অভিমুখে যাচ্ছিল। ট্রাকটি সেনুয়া বেইলি ব্রিজের উপর উঠলে হঠাৎ ব্রিজটি ভেঙে ট্রাকটি নদীতে পড়ে যায়। এ সময় ওই সড়কে চলাচলকারী আইনুল হক নামে এক পথচারী গুরুতর আহত হয়।

খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ট্রাকের চালক ও হেলপারের সন্ধান এখনও পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। স্থানীয়দের মতে, চালক ও হেলপার ট্রাকের নীচে চাপা পড়ে থাকতে পারে।

এদিকে, ব্রিজটি ভেঙে যাওয়ায় শহরের সঙ্গে আকচা, রাজাগাঁও, সালন্দর, দোবপুর, ঢোলারহাট ইউনিয়নের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  হয়ে পড়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। তবে চালক ও হেলপার অবস্থা বেগতিক দেখে পালিয়েও যেতে পারে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ০৮ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ