ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এ সরকারের সময় কেরানীগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
এ সরকারের সময় কেরানীগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন নসরুল হামিদ বিপু

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, এ সরকারের সময় কেরানীগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার তেঘরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কেন্দ্রীয় কারাগারের পেছনে একটি বাসস্ট্যান্ড করা হবে।

সেখানে ২ হাজার বাস রাখা যাবে। ৪ হাজার ট্রাকের জন্য আলাদা ট্রাকস্ট্যান্ড নির্মাণ করা হবে। কেরানীগঞ্জের উপর দিয়ে নির্মিত হচ্ছে ৮ লেন মহাসড়ক। নির্মিত হচ্ছে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম।

ঢাকা জেলা পরিষদ সদস্য ফিরোজ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় আরো বক্তব্য রাখেন-তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, বাস্তা ইউপি চেয়ারম্যান হাজী আশকর আলী, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন ও ইউপি সদস্য মো. ওয়াহেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ০৮ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।