ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বানারীপাড়ায় দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
বানারীপাড়ায় দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩ আহতদের হাসপাতালে নেওয়া হচ্ছে-ছবি-বাংলানিউজ

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলায় বাস ও মাহিন্দ্রের (থ্রি হুইলার) মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মাহিন্দ্র’র চালক রুহুল আমিন গাইন (২০) এর মৃত্যু হয়।

নিহত রুহুল বরিশালের এয়ারপোর্ট থানাথীন মাধবপাশা এলাকার রফিক গাইনের ছেলে।



এদিকে, এ ঘটনায় আহত আবু বকর ওরফে হামিম নামে ৬ বছরের শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এর আগে, শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার নর উত্তমপুর এলাকার সুকান্ত বাবু স্মৃতি সংসদের সামনের বরিশাল-বানারীপাড়ার আঞ্চলিক সড়কে বাস ও মাহিন্দ্রের (থ্রি হুইলার) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই নিহত হয় বানারীপাড়ার উপজেলার রায়েরহাটের কবির হাওলাদারের স্ত্রী নুপুর আক্তার (৩২) ও ঝালকাঠি জেলার গাভা রামচন্দ্রপুর গ্রামের জহিরুল ইসলাম মালেকের স্ত্রী ফাতেমা বেগম (৩৮)।

অপরদিকে গুরুতর আহত অবস্থায় নিহত ফাতেমার ৬ বছরের শিশু সন্তান আবু বকর ওরফে হামিম ও মাহিন্দ্র চালক রুহুল আমিনকে (২৮) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, জোনাকী নামে একটি যাত্রীবাহী বাস বরিশাল থেকে বানারীপাড়া বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা বরিশালগামী মাহিন্দ্রকে বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রের দুই যাত্রীর মৃত্যু হয়।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, জোনাকী পরিবহনের ঘাতক বাসটি (বরিশাল-ব-০৫-০০২৬) স্বরূপকাঠী থেকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালাতক রয়েছেন।

** বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।