ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ১৩ জুয়াড়িকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
দিনাজপুরে ১৩ জুয়াড়িকে জরিমানা দিনাজপুরে ১৩ জুয়াড়িকে জরিমানা

দিনাজপুর: দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার নশরতপুর বলাই বাজার ও ভূষিরবন্দর বাজার এলাকার ১৩ জুয়াড়ির প্রত্যেককে দুই হাজার টাকা করে মোট ২৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গোলাম রব্বানী এ জরিমানা করেন। এর আগে পুলিশ পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদের আটক করে।

অর্থণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার দক্ষিণ নশরতপুর গ্রামের আল আমিন (৩৫), একই গ্রামের রতন চন্দ্র রায় (৪০), সবুজ অধিকারী (২৫), যশরত চন্দ্র রায় (৩০), নরেশ চন্দ্র রায় (৪৫), দীনেশ চন্দ্র রায় (৩২ ), দিনাজপুর উপজেলার সুন্দরবন গ্রামের সাদেকুল ইসলাম (২৮), একই গ্রামের দাসপাড়ার গোবিন্দ দাস (২৮), কাজল দাস (২৮), অরবিন্দু রায় (২৫), সনাতন দাস (২৮), রওমর ফারুক (৩৪) ও ভোলানাথ রায় (৩৫)।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় আদালত তাদের সবাইকে জরিমানা করেন।  

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad