ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় জামায়াতের ৬ নেতাকর্মী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
আশুলিয়ায় জামায়াতের ৬ নেতাকর্মী আটক আশুলিয়ায় জামায়াতের ৬ নেতাকর্মী আটক। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়া, সাভার: আশুলিয়ার পলাশবাড়ির বটতলা এলাকা থেকে জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন লিফলেট উদ্ধার করা হয়।

শুক্রবার (০৮ ডিসেম্বর) দুপুরে বটতলা এলাকার হাজী মতিনের বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আশুলিয়ার কাশিপুর এলাকার নিয়াজ উদ্দিনের ছেলে এখলাস উদ্দিন, নোয়াখালীর চাটখিল থানার ধর্মপুর গ্রামের মনসুর আহমেদের ছেলে সামসুল ইসলাম, নওগাঁর পল্লীতলা থানার লালপুর গ্রামের আবদুল হালিমের ছেলে তসলিম আহমেদ, দিনাজপুরের পার্বতীপুর থানার শিববাড়ি গ্রামের মৃত কেরামত আলীর ছেলের আবুল হাসেম, নাটোর জেলার সিংড়ার থানার বনভরাইল গ্রামের সামুল ইসলামের ছেলে ওমর ফারুক ও আশুলিয়ার পলাশবাড়ী এলাকার বাড়ির মালিক কুমিল্লার লাকসাম থানার বাউফোর গ্রামের আলতাফে হোসেন মাস্টারের ছেলে আবদুল মতিন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে হাজী মতিনের বাসায় অভিযান চালানো হয়। এসময় গোপন বৈঠক করার সময় জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সদস্য হওয়ার ফরম ও বিভিন্ন লিফলেট উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার আতাউর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।