ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বন্দুকযুদ্ধে’ নিহত দুইজন বনানীতে ব্যবসায়ী হত্যার আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
‘বন্দুকযুদ্ধে’ নিহত দুইজন বনানীতে ব্যবসায়ী হত্যার আসামি

ঢাকা: রাজধানীর বাড্ডা থানার আফতাবনগর এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত দু’জন বনানীর ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যার সঙ্গে জড়িত থাকতে পারে। 

শুক্রবার (০৮ ডিসেম্বর) ভোররাতে আফতাব নগরে গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে গুলিবিদ্ধ আলামিন ও সাদ্দামকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

 

আরও পড়ুন>>
** 
আফতাব নগরে ২ যুবক গুলিবিদ্ধ, ঢামেকে মৃত্যু

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) গোলাম সাকলাইন শিথিল বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আফতাব নগরে অভিযান চালানো হয়। সেখানে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় তারা।  

‘উভয়পক্ষের গোলাগুলিতে আলামিন ও সাদ্দাম আহত হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ’

তিনি বলেন, নিহত দুইজনই বনানীতে ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যার ঘটনায় জড়িত থাকতে পারে। তবে এখনও তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।   

এর আগে সম্প্রতি এক সংবাদ সম্মেলনে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে জানান, বনানীর ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যায় জড়িত পিচ্চি আলামিন ও সাদ্দাম নামের দুজনকে শনাক্ত করা হয়েছে।  

এদিকে গত ৫ ডিসেম্বর এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হেলাল নামে একজনকে গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  

পুলিশ জানায়, ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যাকাণ্ডে বিপুল পরিমাণ অর্থের চুক্তি হয়। হেলাল একজন পেশাদার খুনি। এই হত্যাকাণ্ডে মোট ছয়জন অংশ নিয়েছিলেন।

গত ১৫ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর বনানীতে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সিদ্দিক মুন্সীকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। বনানী বি ব্লকের ৪ নম্বর রোডের ১১৩ নম্বর বাসায় সিদ্দিক মুন্সীর জনশক্তি রফতানির ব্যবসা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।