[x]
[x]
ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৪, ১৭ ডিসেম্বর ২০১৭

bangla news

শালিসে প্রতিপক্ষের কিল-ঘুষিতে এক ব্যক্তি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৯:৪১:২৪ পিএম
গাজীপুর

গাজীপুর

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর পূর্বপাড়া এলাকায় একটি শালিসের মধ্যে প্রতিপক্ষের কিল-ঘুষিতে নাজমুল হক মন্ডল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত নাজমুল হক মন্ডল ওই এলাকার আফতাব উদ্দিন মন্ডলের ছেলে। তিনি ভাঙ্গারী মালপত্রের ব্যবসা করতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শ্রীপুর উপজেলার শ্রীপুর পূর্বপাড়া এলাকার চাচাতো ভাই মাসুম মন্ডলের সঙ্গে নাজমুল হক মন্ডলের জমি নিয়ে বিরোধ চলছিলো। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ওই এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে একটি শালিস বসানো হয়। এক পর্যায়ে শালিসের মধ্যে তাদের দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি ঘটান ঘটে।

এ সময় কিল-ঘুষিতে নাজমুল হক মন্ডল অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইসরাত জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিকেল ৪টার দিকে নাজমুল হক মন্ডল নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় এ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহসীন হোসাইন বাংলানিউজকে বলেন, একটি শালিসে দুই পক্ষে মধ্যে কিল-ঘুষির ঘটনায় নাজমুল হক মন্ডলের মৃত্যু হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭     
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa