[x]
[x]
ঢাকা, শনিবার, ২ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

বেনাপোলে সাংবাদিককে হুমকির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৯:০৫:৫৫ পিএম
বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন কর্মসূচি

বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন কর্মসূচি

বেনাপোল (যশোর): বন্দরনগরী বেনাপোলে চোরাচালানি রিপোর্ট প্রকাশ নিয়ে শেখ কাজিম উদ্দিন নামে এক সাংবাদকর্মীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শেখ কাজিম বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি ও দৈনিক স্পন্দনের বেনাপোল প্রতিনিধি।

জানা যায়, গত ৬ ডিসেম্বর (বুধবার) সন্ধ্যায় বেনাপোলে অবস্থিত কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস অফিস থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) ক্যাম্পের সদস্যরা ভারতীয় চোরাচালানি পণ্য শাড়ি, থ্রিপিচ ও লেহেঙ্গা জব্দ করে।

এ সময় কৌশলে পালিয়ে যায় ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা কামাল হোসেন। বিষয়টি বিজিবি সাংবাদিকদের জানালে বিভিন্ন সংবাদ মাধ্যমে তা প্রকাশিত হয়। এই প্রতিবেদনের জের ধরে কামাল হোসেন ফোন করে সাংবাদিক শেখ কাজিম উদ্দিনকে প্রাণনাশের হুমকি দেয় বলে  নিরাপত্তা চেয়ে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যার নম্বর ৩০০।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বেনাপোল প্রেসক্লাবের সিনিয়ার সহ-সভাপতি ও একুশে টিভির বেনাপোল প্রতিনিধি জামাল হোসেন, সাপ্তাহিক গ্রামের সংবাদের সম্পাদক আব্দুল মুন্নাফ খোকন, বন্দর প্রেসক্লাব বেনাপোলের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, দফতর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন, প্রচার সম্পাদক রুবেল হোসেনসহ বিভিন্ন ইলেকট্রিক, অনলাই ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা। 

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এজেডএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa