[x]
[x]
ঢাকা, সোমবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

কাঁদলেন, কাঁদালেন শাকিলের বাবা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৭:১৩:১৬ পিএম
ছেলের স্মরণ সভায় বাবা অ্যাডভোকেট জহিরুল হক খোকা

ছেলের স্মরণ সভায় বাবা অ্যাডভোকেট জহিরুল হক খোকা

ময়মনসিংহ: কবি মাহবুবুল হক শাকিল স্মরণসভায় কথা বলতে গিয়ে কাঁদলেন, মানুষকেও কাঁদালেন তার বাবা অ্যাডভোকেট জহিরুল হক খোকা। কথা বলার মধ্যে হু হু করে কেঁদে উঠেন তিনি।কান্না যেন কোনো ভাবেই থামছিলো না। 

ছেলের জন্য বাবার এমন অশ্রু বিসর্জন আর আর্তনাদে সৃষ্টি হলো এক শোকাবহ পরিস্থিতির। কাঁপা কাঁপা কন্ঠে উচ্চারণ করলেন-পুত্রের স্মরণসভায় পিতার বক্তব্য এটা অনেক দুর্বিষহ যন্ত্রণার। আমি কোন কথা বলতে পারছি না। শাকিল কি ছিলা, কেমন ছিলো তা আপনারা জানেন।  আপনারা শুধু তার জন্য দোয়া করবেন। 

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বিকেলে নগরীর টাউন হলের শহীদ মিনারে প্রধানমন্ত্রীর প্রয়াত বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিল স্মরণসভায় এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের এ সভাপতি। 

প্রয়াত শাকিলের নামে ময়মনসিংহে একটি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট স্থাপন করা হবে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমের এ ঘোষণায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

মাত্র এক মিনিটের বক্তৃতায় কান্নায় ভেঙে পড়ায় অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে সান্ত্বনা দিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, আমি জানতাম তিনি কাঁদবেন। তার মতো আমাদের চোখেও শ্রাবণের জলধারা। আমরা আমৃত্যু আমাদের নেতা অ্যাডভোকেট খোকার পাশে আছি।

স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন-  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.  দীপু মনি এমপি। স্মরণসভায় শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব, কোতোয়ালী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী মহানগর যুবলীগের সদস্য আজিজ বিন সোহাগসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা শোক মিছিল নিয়ে স্মরণসভায় আসেন।   

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭ 
এমএএএম/বিএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa