[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

তালায় যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ২:২১:২৮ পিএম
সাতক্ষীরার মানচিত্র

সাতক্ষীরার মানচিত্র

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলায় যৌতুকের দাবিতে লক্ষ্মীরানী দাস (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামীও তার পরিবারের সদস্যরা।

বুধবার (০৬ ডিসেম্বর) রাতে উপজেলার তেরছি গ্রামে এ ঘটনা ঘটে। লক্ষ্মীরানী দাস ওই গ্রামের বিপুল চন্দ্র দাসের স্ত্রী ও কেশবপুর উপজেলার অসীম কুমার দাসের মেয়ে। 

লক্ষ্মীরানী দাসের দাদু গৌর চাদ বসু বাংলানিউজকে জানান, বিপুল চন্দ্র দাস যৌতুকের জন্য প্রায় তার নাতনীকে নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে বিপুল, তার বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যরা লক্ষ্মীরানীকে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রচার চালায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে বুধবার রাত ১২টার দিকে গিয়ে দেখি লক্ষ্মীরানীকে বারান্দায় শুইয়ে রাখা হয়েছে। 

খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানান গৌর চাদ বসু।

তালা থানার উপ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় লক্ষ্মীরানীর পরিবার একটি হত্যা মামলা দায়ের করেছে। দ্রুত সময়ে আসামিদের গ্রেফতার করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa