ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নব্য জেএমবির উত্তরাঞ্চলের সামরিক প্রধানসহ গ্রেফতার ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৭
নব্য জেএমবির উত্তরাঞ্চলের সামরিক প্রধানসহ গ্রেফতার ৪

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে নব্য জেএমবির উত্তরাঞ্চলের সামরিক প্রধান ও শুরা সদস্য বাবুল আক্তার ওরফে বাবুল মাস্টারসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।
 
তিনি জানান, বুধবার (৬ ডিসেম্বর) দিনগত রাতে বগুড়া জেলা পুলিশ ও পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখা যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


 
বাবুল আক্তার ওরফে বাবুল মাস্টার ছাড়াও অন্য গ্রেফতারকৃতরা হলেন-শুরা সদস্য দেলোয়ার হোসেন ওরফে দেলোয়ার মিস্ত্রি, সক্রিয় সদস্য আলমগীর ওরফে আরিফ ও সক্রিয় সদস্য আফজাল ওরফে লিমন। এরমধ্যে বাবুল মাস্টার দিনাজপুরের বিরামপুর উপজেলার বাসিন্দা।
 
তিনি আরও জানান, বাবুল মাস্টার ঢাকার গুলশানের হোলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধী ওরফে জাহাঙ্গীর আলমের পর নব্য জেএমবির উত্তরাঞ্চলের নেতৃত্ব দিচ্ছিলেন।

অভিযানের সময় ১টি ৯এমএম পিস্তল, ৫টি ৯এমএম গুলি, ১টি ম্যাগজিন, ১০টি পিস্তলের গুলি, ১টি চাপাতি এবং ৪টি বার্মিজ চাকু জব্দ করা হয় বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়:  ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এমবিএইচ/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad