ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কুমিল্লা: বন্ধুর জন্য সৌদি আরব যাওয়ার বিমানের টিকিট আনতে ঢাকায় যাওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুঘর্টনায় লিটন (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল আরোহী শামসু মিয়া (২৮) গুরুতর আহত হয়েছেন।

রোববার (৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত লিটন মিয়া কুমিল্লার সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের অলিপুর (গোপালসার) গ্রামের মান্নান মিয়ার ছেলে।

আহত শামসু মিয়া একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, সকালে মোটরসাইকেল নিয়ে ঢাকা মতিঝিলের উদ্দেশ্যে

রওয়ানা হয় লিটন ও শামসু। আলিপুর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পথে রওয়ানা হয়ে গৌরিপুর পৌঁছুলে পেছন দিক থেকে আসা একটি মাইক্রোবাসের তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে চালক লিটন ও আরোহী সৌদি আরব গমনেচ্ছুক শামসু মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়েন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাদের উদ্ধার করে প্রথমে গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লা ট্রমা হাসপাতালে নিয়ে আসা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জীবন হাজারি বাংলানিউজকে জানান, মারা গেছে কিনা জানি না। তাদেরকে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছিলো। মাইক্রোবাসটি আটক করা হয়েছে । চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।