ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পেকুয়ায় অপহরণকারী সন্দেহে যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
পেকুয়ায় অপহরণকারী সন্দেহে যুবক আটক

কক্সবাজার: কক্সবাজারের লিংকরোড এলাকা থেকে অপহৃত ক্ষুদ্র ব্যবসায়ী সুরত আলমকে উদ্ধার অভিযান চালাচ্ছে পেকুয়া থানা পুলিশ। অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে মোক্তার নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) উত্তম কুমার সরকার ও শিমুল বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম এ অভিযানে নামে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃতকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

অপহৃতের স্ত্রী রেহানা বেগম বলেন, গত মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে কক্সবাজার লিংকরোড এলাকা থেকে আমার স্বামীকে অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা অপহরণ করে নিয়ে যায়। পরের দিন অপহরণকারীরা বিভিন্ন মোবাইল থেকে আমার মোবাইলে ফোন করে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তাদের দাবিকৃত টাকা না দিলে আমার স্বামীকে খুন করবে বলে হুমকি দেয়। এতে আমি ভীতসন্ত্রস্ত হয়ে বিকাশের মাধ্যমে কিছু টাকা তাদের দেই। কিন্তু টাকা পেয়েও অপহরণকারীরা আমার স্বামীকে মুক্তি না দিয়ে আরো টাকা দাবি করে। পরে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পেকুয়া থানা পুলিশের সহায়তা চাইলে তারা আমার স্বামীকে উদ্ধারে অভিযান চালায়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোক্তার নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অপহৃতকে উদ্ধারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
টিটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।