ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাহফুজ হাসান (২৪) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কালীগঞ্জ থানার এক পুলিশ সদস্য। 

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে কালীগঞ্জ ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহফুজ কালীগঞ্জ উপজেলার দক্ষিণ রাজনগর এলাকার সোলাইমানের ছেলে।

 

পুলিশ ও এলাকাবাসী জানান, কালীগঞ্জের মূলগাঁও এলাকায় পুলিশ একটি ট্রাক থামাতে সিগন্যাল দেয়। এসময় চালক না থেমে দ্রুত ট্রাক নিয়ে চলে যায়। পরে ওই স্থানে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা মাহফুজের মোটরসাইকেল নিয়ে পুলিশ সদস্য রুমন (২৫) ট্রাকটিকে ধাওয়া করেন। এসময় মোটরসাইকেল চালান মাহফুজ। এক পর্যায়ে তাদের মোটরসাইকেল কালীগঞ্জ ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মসজিদের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাহফুজ নিহত হন। এসময় আহত হন পুলিশ কনস্টেবল রুমন।  

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান জানান, মাহফুজ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। মরদেহ মাহফুজের বাড়িতে আনা হয়েছে।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ বিষয়টি নিশ্চিত করে জানান, আহত কনস্টেবল রুমনকে হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭     
আরএস/আরআর
  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।