ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে গোডাউনে আগুন লেগে ২ কোটি টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
শরীয়তপুরে গোডাউনে আগুন লেগে ২ কোটি টাকার ক্ষতি গোডাউনে আগুন লেগে ২ কোটি টাকার ক্ষতি

শরীয়তপুর: শরীয়তপুর পৌরসভার আংগারিয়া বাজারে পাট, ধান, চাল, সরিষা ও ধনিয়ার ৮ গোডাউনে আগুন লেগে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও ব্যবসায়ী সূত্রে জানা গেছে, সকালে একটি পাটের গোডাউনে আগুন লেগে দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে শরীয়তপুর, মাদারীপুর ও গোসাইরহাটের দমকল বাহিনীর ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা করে দুপুর সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণ আনে। এ অগ্নিকাণ্ডে সোহরাব হাওলাদার, মজিবর মাদবর, ইলিয়াছ হাওলাদার, বাবুল হাওলাদার, হারুন হাওলাদার, জাকির সরদার, শান্ত সাহা ও ইমরান মোল্লার গোডাউনে থাকা পাট, ধান, চাল, সরিষা ও ধনিয়া পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে।

আংগারিয়া বাজার কমিটির সভাপতি আজিজুল হক মোল্লা বাংলানিউজকে বলেন, বাজারে আগুন লেগে ৮টি গোডাউন পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি।

শরীয়তপুর ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে শরীয়তপুর, গোসাইরহাট ও মাদারীপুর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।