ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭ মার্চের স্বীকৃতি উদযাপনে টাঙ্গাইলে আনন্দ শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
৭ মার্চের স্বীকৃতি উদযাপনে টাঙ্গাইলে আনন্দ শোভাযাত্রা টাঙ্গাইলে আনন্দ শোভাযাত্রা

টাঙ্গাইল: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ বিশ্বপ্রামাণ্য ঐতিহ্য হিসেবে তালিকাভুক্ত হওয়ায় টাঙ্গাইলে আনন্দ শোভাযাত্রা ও চলচ্চিত্র প্রদর্শনী করা হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকালে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় ঘোড়ার গাড়িসহ বিভিন্ন গ্রামীণ ঐতিহ্য প্রদর্শন করা হয়।

সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন, পুলিশ সুপার মাহবুব আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, পৌরসভার মেয়র জামিলুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এ শোভাযাত্রায় অংশ নেয়।

শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল সাড়ে নয়টায় জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন ও পুলিশ সুপার মাহবুব আলম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ২৫ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।