ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ধর্ষণ মামলার আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
বগুড়ায় ধর্ষণ মামলার আসামি কারাগারে

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় সন্তানের বাবার স্বীকৃতি চেয়ে ধর্ষিতার দায়ের করা মামলার প্রধান আসামি হামিদুর রহমানকে (২৭) গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৪ নভেম্বর) দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে বগুড়ার গাবতলী উপজেলার নাড়ুয়ামালা গ্রাম থেকে পুলিশ আসামি তাকে গ্রেফতার করে। হামিদুর রহমান উপজেলার নিমাগাছী ইউনিয়নের নাংলু গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

শনিবার (২৫ নভেম্বর) বেলা ১২টার দিকে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই, তদন্ত) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নাংলু উত্তরপাড়ার তোফাজ্জল হোসেনের বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে বখাটে হামিদুর বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। চলতি বছরের ১৩ জানুয়ারি দুপুরে মেয়েটিকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নেয় হামিদুর। তখন ওই বাড়িতে অন্য কোনো লোক না থাকার সুযোগ নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে হামিদুর। এতে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

পরে মেয়েটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ অক্টোবর একটি ছেলে সন্তানের জন্ম দেয়। এ ঘটনায় ১৪ অক্টোবর ধর্ষিতার বড় ভাই আব্দুল হামিদ বাদী হয়ে হামিদুর রহমানের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন।  

সেই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার (২৫ নভেম্বর) দুপুরে হামিদুর রহমানকে আদালতে হাজির করা হয়। পরে শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান এসআই জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।