ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেট সীমান্তে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
সিলেট সীমান্তে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সিলেট: সিলেট সীমান্তে ফারুক মিয়া (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ফারুক গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষণছড়া গ্রামের জুলফু মিয়ার ছেলে।

শনিবার (২৫ নভেম্বর) সকালে গোয়াইনঘাট উপজেলার সোনারহাট সীমান্তের ১২৬৬ মেইন পিলারের ৫ নং সাব পিলার সংলগ্ন সীমান্ত এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।  

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে ১২৬৬ মেইন পিলার সংলগ্ন ৫ নং সাব পিলারের সংলগ্ন এলাকায় জ্বালানির জন্য কাঠ সংগ্রহে যায় ওই যুবক।

একপর্যায়ে সীমান্তের ওপাশ থেকে আসা গুলিতে বিদ্ধ হয় ফারুক মিয়া।  

বিজিবি ৪৮ ব্যাটালিয়নের সোনারহাট সীমান্ত ফাঁড়ির নায়েব সুবেদার হুমায়ন রশিদ বাংলানিউজকে বলেন, সীমান্ত এলাকায় জ্বালানির জন্য কাঠ সংগ্রহে গেলে ওই যুবক গুলিবিদ্ধ হন।  

এদিকে নিহতের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।  

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে নিহতের বাড়ির উদ্দেশে রওনা হয়েছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।