ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বেপরোয়া প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
বেপরোয়া প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে নিয়ন্ত্রণ হারানো গাড়িটিতে আগুন ধরে যায়/ ছবি: কাশেম হারুন

ঢাকা: বেপরোয়া গতিতে চলা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাজধানীর এমইএস গেইটের ফুটপাতে আছড়ে পড়েছে। আহত চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে ঢাকা মেট্রা-গ ১৫-২৪৬৩ নম্বরের গাড়ি বনানী ফ্লাইওভার থেকে নেমেই ক্যান্টনমেন্টের এমইএস গেটের ফুটপাতে গিয়ে ধাক্কা মারে।  

প্রত্যক্ষদর্শী ট্রাক চালক সোহেল হোসেন বাংলানিউজকে জানান, রাত সোয়া ১টার দিকে হঠাৎ করে বিকট শব্দ করে বনানী থেকে আসা একটি প্রাইভেট কার ফ্লাইওভার পার হয়েই নিয়ন্ত্রণ হারিয়ে এমইএস গেইটের রাস্তার আইল্যান্ড ভেঙে ১৫-২০ ফুট দূরের ফুটপাতে উঠে যায়।

সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়।
নিয়ন্ত্রণ হারানো গাড়িটির আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরাগাড়িটিতে আগুন ধরার সঙ্গে সঙ্গে ক্যান্টেমেন্ট থানার টহলধারী পুলিশ কুর্মিটোলা ফায়ার সার্ভিসকে খবর দেয়। স্টেশন অফিসার সুশান্ত কুমার দে মণ্ডলের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

ক্যান্টেমেন্ট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কবির হোসেন বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এমএফআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।