ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাঙ্গাবালীতে গৃহবধুর আত্মহত্যা, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
রাঙ্গাবালীতে গৃহবধুর আত্মহত্যা, আটক ২

পটুয়াখালী:  পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া গ্রামে রত্না বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গৃহবধূকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার (২৪ নভেম্বর) গৃহবধূর বাবা মনির সিকদার বাদী হয়ে থানায় মামলার পর বিকেলে তাদের গ্রেফতার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বাংলানিউজকে জানান, মামলায় গৃহবধুর স্বামী রাসেল সরদার, শাশুড়ি ভানু বিবি, ননদ জুলেখা বেগমসহ বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে।

‘এর মধ্যে স্বামী রাসেল সরদার ও ননদ জুলেখা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। ’ 

পুলিশ সূত্রে জানা যায়, তিনবছর আগে ছোট বাইশদিয়া গ্রামের মৃত রফিক সরদারের ছেলে রাসেল সরদারের সঙ্গে চালিতাবুনিয়া ইউনিয়নের বিবির হাওলা গ্রামের মনির সিকদারের মেয়ে রত্নার বিয়ে হয়। তাদের সংসারে রাফি নামে দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে।  

রাফিকে শাসন করা নিয়ে রত্নার সঙ্গে তার শাশুড়ির কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বিকেলে ফের বাকবিতণ্ডা হয় স্বামী রাসেলের সঙ্গেও।  

এক পর্যায়ে রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন রত্না। মুমূর্ষু অবস্থায় গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রাতেই তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ওসি মিলন কৃষ্ণ বলেন, শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য রত্নার মৃতদেহ পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এমএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।