ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহিলা দলের কমিটি বিলুপ্ত, নুরজাহান নতুন আহ্বায়ক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
মহিলা দলের কমিটি বিলুপ্ত, নুরজাহান নতুন আহ্বায়ক কর্মী সমাবেশ-ছবি-বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা মহিলা দলের কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে কেন্দ্রীয় মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য নুরজাহান ইয়াসমিন বুলবুলকে। 

শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ জেলা ও নগর মহিলা দলের কর্মী সমাবেশে কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এমন ঘোষণা দেন।

এ সময় কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ আগামী ২ মাসের মধ্যে ময়মনসিংহ জেলা, মহানগর ও উপজেলার সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি করার নির্দেশ দেন।

এর আগে দুপুরে জেলা আইনজীবী সমিতি ভবন-৩ এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশের বাধায় নগরীর হরিকিশোর রায় রোডস্থ দক্ষিণ জেলা বিএনপির অফিসে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ.জেড.এম.জাহিদ হোসেন।  

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এ কে এম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

এ সময় ডা. জাহিদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, এলাকায় যারা থাকেন শুধু তারাই নেতৃত্বে আসবেন। এটি শুধু মহিলা দলের জন্য নয়, বিএনপির সব অঙ্গ সংগঠনের জন প্রযোজ্য।

অধ্যাপিকা রায়হানা ফারুক ও ফারজানা হুসনার নেতৃত্বাধীন ময়মনসিংহ জেলা মহিলা দলের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করায় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

দলীয় নেতাকর্মীরা বলছেন, নতুন এ কমিটির মাধ্যমে মহিলা দলের রাজনীতিতে গতি আসবে।

বাংলাদেশ সময়:  ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭ 
এমএএএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।