ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুরুঙ্গামারী সীমান্তে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
ভুরুঙ্গামারী সীমান্তে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার বাঘভান্ডার সীমান্তের মানিককাজী গ্রামের একটি বিল থেকে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার বাঘভান্ডার সীমান্তের নো-ম্যান্স ল্যান্ড সংলগ্ন বিল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পরে স্থানীয়দের সহায়তায় মরদেহটি ভারতীয় নাগরিক বলে শনাক্ত করে পুলিশ।

নিহত ব্যক্তি ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার কালামাটি গ্রামের আব্দুর আজিজ মৌলভীর ছেলে সাইফুর রহমান (৫০) বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সীমান্তবর্তী মানিককাজি গ্রামের একদল কৃষক আন্তর্জাতিক সীমানা পিলার ৯৫৪ পার্শ্ববর্তী বাংলাদেশি অংশের একটি বিলে ধান কাটতে যান। ধান কাটার সময় সীমান্ত সংলগ্ন বিলের পানিতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে বাগভান্ডার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্প ও ভুরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেন।
 
দুপুরে বিজিবি’র সহায়তায় পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায়।  

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস কুমার পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি ভারতীয় নাগরিকের বিষয়টি স্থানীয়দের সহায়তায় নিশ্চিত হয়ে বিজিবি’র মাধ্যমে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) কে বিষয়টি অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এফইএস/বিএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad