ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীবরদীতে ৯ ভুয়া পরীক্ষার্থী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
শ্রীবরদীতে ৯ ভুয়া পরীক্ষার্থী আটক

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে প্রাথমিক শিক্ষা ও ইবতেদায়ি সমাপনী (পিএসসি) পরীক্ষা চলাকালে নয় ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) পরীক্ষা চলাকালীন অবস্থায় দুইটি কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। পরে আটকদের অভিভাবকদের কাছ থেকে দুই হাজার টাকা করে জরিমানা আদায় করে তাদের ছেড়ে দেওয়া হয়।

আটক ভুয়া পরীক্ষার্থীরা হলো- লিপি আক্তার, স্বপন মিয়া, সবুজ মিয়া, আরাফাত স্বপন, সাব্বির হোসেন, ফজলুল হক, লাবলু মিয়া, সজিব মিয়া। বাকি একজনের নাম জানা যায়নি।  

উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ছয় জন ও দহেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তিন জন ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়। পরে তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদা নাছরিনের কাছে হস্তান্তর করা হয়। বিকেলে তাদের অভিভাবকদের কাছ থেকে জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

শেরপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এলাহী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।